বাবার কোলে উঠেই শরীর চর্চায় ব্যাস্ত রাজ পুত্র ইউভান, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

এক বছর হতে না হতেই একের পর এক কেরামতি দেখাচ্ছে রাজশ্রী পুত্র ইউভান চক্রবর্তী(Yuvaan Chakraborty) । কখনো সে পুজোর ঢাক পেটাচ্ছে, কখনো টিভিতে মায়ের নাচের দৃশ্য দেখে নিজেই নাচ করে চলেছে, তো কখনো বাবার সঙ্গে গাড়ি ড্রাইভ করছে, আবার কখনো সমুদ্র সৈকতে গুটি গুটি পায়ে দৌড়াদৌড়ি করে চলেছে। এখনও পর্যন্ত ইউভান যাই যাই করুক না কেন তার সবকটিই ভিডিও ভাইরাল হয়।

সেলিব্রিটি কিড হওয়ার দরুন সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় তার ভিডিও বা ছবি জ্বলজ্বল করে। এই খুদেকে নিয়ে চর্চার শেষ নেই, সে কি করছে তার সমস্ত খুঁটিনাটি খবর জানতে চায় রাজশ্রীর অনুরাগীরা। ইউভান দিনদিন এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে ওর এক ঝলক দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় অনেকে চোখ রাখেন রাজ কিংবা শুভশ্রীর অ্যাকাউন্টে।

এদিন রাজ ও শুভশ্রী সকাল সকাল ছেলে ইউভানের একটা ভিডিও পোস্ট করেন, যেখানে এই খুদে ছেলে হাসতে হাসতে ব্যয়াম করছে বাবার কোলে উঠে। ভাবা যায় এখন থেকেই সে স্বাস্থ্য সচেতন! বাবা যখন ট্রেনার তখন আলাদা করে জিমে যাওয়ার কিইবা দরকার।

রাজ পুত্রর চিন আপের ভিডিও দেখে চোখ কপালে নেটিজেনদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি বুমেরাং ভিডিও শেয়ার করেছেন রাজ। শুভশ্রী ক্রমাগত উৎসাহ দিয়ে চলেছেন আবার সাবধান হতেও বলেছেন। মা ছেলে ও বাবার এমন মজাদার ভিডিও দেখে আপনার মনেও কি শরীর চর্চা করার ইচ্ছা জাগছে? তাহলে দেরি কেন? সকাল সকাল পেশী ফলানোর জন্য ছোলা বাদাম খেয়ে লেগে পড়ুন। সাধারণত, ব্যয়াম সকলের জন্য স্বাস্থ্যকর। বিশেষ করে শীতের মরশুমে ঘাম ঝরানোর মজাই কিছু আলাদা।