গোলাপি জামা পরে দুর্দান্ত ভঙ্গিতে র‍্যাম্পওয়াক ছোট মেয়ের, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

ছোট ছোট বাচ্চারা কত কিছুই না করে থাকে কিন্তু আমরা অনেক সময় ভাবি তারা বুঝি এগুলো খেলার ছলে করে। ছোট্ট পরী কেমন র‍্যাম্পে হাঁটছে তা দেখে সকলেই খুব অবাক হয়েছেন। তবে অবাক হওয়ার কিছুই নেই, কারণ যাদের মধ্যে যদি প্রতিভা থাকে তো ছোটবেলা থেকেই তার বহিঃপ্রকাশ হয়। না হলে বুঝতে পারা যায় , তবে এ দায়িত্ব মা-বাবাকেই নিতে হবে। মা-বাবা যদি ঠিকঠাক করে না দেখে না বোঝেন তাহলে কিন্তু কোনভাবেই ছোট ছোট ছেলে মেয়েদের এই ধরনের প্রতিভা প্রকাশ পাবে না। শুধুমাত্র পড়াশোনা নয়, পড়াশোনার পাশাপাশি এইভাবে যদি এক্সট্রা কারিকুলাম একটিভিটিস যে এই সমস্ত ছোট ছোট ছেলেমেয়েদের করা যায়, তাহলে দেখবেন পড়াশোনার পাশাপাশি তারা এই সবে ও নিজেকে প্রতিষ্ঠিত করতে পারছে।

সবাইকে যে চাকরি করে বড় বড় স্কুল টিচার বা ব্যাংক ম্যানেজার অথবা প্রশাসনিক বিভাগে চাকরি করতে হবে এমনটা নয়, পড়াশোনা করে সবাই এস্টাবলিশ নাই হতে পারে, একটা বয়স পর্যন্ত পড়াশোনা করে, তারপর কোন শিশু যদি তার ইচ্ছা মতন নিয়ে কিছু নিয়ে কাজ করতে চায়, তাহলে তাকে সেই কাজ করার স্বাধীনতা মা-বাবাকেই দিতে হবে। শিশুটির অঙ্গভঙ্গি সত্যিই সবাইকে অবাক করেছে এতোটুকু বয়সে এমন পাকামি করে হাঁটছে, দেখে যেন মনে হচ্ছে কোন সেলিব্রেটি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় এই ছোট-ছোট প্রতিভা একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমস্ত জায়গায় পৌঁছে যেতে পারে ভিডিওটি দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। গোলাপি জামা পরে ছোট মেয়েকে একেবারে পরীর মতো দেখতে লাগছে। দেখে নিন ভাইরাল ভিডিও –