বাংলা লোকসংগীতে দুর্দান্ত নাচ পরিবেশন সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, কাঁচা হলুদ রঙের শাড়ি পরে আর ছাপা প্রিন্টের ব্লাউজ পরে অসাধারণ সাজে সেজে এক যুবতী ‘কালো জলে কুচলা তলে’ এই বাংলা লোকসংগীত এর সঙ্গে নাচ পরিবেশন করছে। মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, ছোট ছোট ছেলেমেয়েদের প্রতিভা ডানা মেলে উড়ার জন্য একমাত্র সঠিক জায়গা হল সোশ্যাল মিডিয়ার নানা প্লাটফর্ম ফেসবুক, ইউটিউব এর মাধ্যমে সকলের কাছে সহজেই পৌঁছে যাওয়া যায়।

নাচের জায়গার হিসেবে এই যুবতী বেছে নিয়েছে একেবারে খোলা আকাশ এবং প্রাকৃতিক পরিবেশকে অসাধারণ জায়গাকে জাতীয় সংগীতের সঙ্গে নাচতে ও বেশ মনোমুগ্ধকর হয়ে ওঠে, পরিবেশ আমাদের অনেক কিছুই বলে দেয়। পরিবেশকে যদি ঠিকঠাক করে দেওয়া হয়, তাহলে নাচের গুরুত্ব বা নাচের মানে অনেক বেশী মানুষের কাছে প্রকাশ পাবে।

এই ভাবে বাংলায় নতুন প্রজন্ম যদি এই ভাবে বাংলা লোকসংগীতকে কাছে টেনে নেয়, লোকসংগীত গাওয়ার মাধ্যমে বা লোকসঙ্গীতের তালে তালে নাচার মাধ্যমে তাহলে দেখবেন এই সমস্ত আঞ্চলিক ভাষা গুলি আরো মানুষের কাছে পৌঁছে যাবে, এগুলো তো আমাদের সম্পদ। এই ইউটিউব চ্যানেলের নাম সম্পিতা প্রামানিক। ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা শুনলে আপনার চোখ কপালে উঠবে কি করে নতুন প্রজন্মের শুধুমাত্র তাদের প্রতি ঘরের সামনের দিকে এগিয়ে যাচ্ছে তার প্রমাণ হয়তো একমাত্র সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে পাওয়া যায়। ভিডিওটিতে লাইক দিয়েছেন প্রায় সাড়ে ৪৫০ মানুষ।

দেখে নিন ভাইরাল ভিডিও –