BSNL নিয়ে চলে এলো সিনেমা প্লাস সার্ভিস, মাত্র 129 টাকা খরচে পাবেন অসাধারণ বেনিফিট

ভারতের জনপ্রিয় টেলিকম সংস্থা BSNL সম্প্রতি তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসে গেছে Cinema Plus সার্ভিস। বর্তমানে টেলিকম মার্কেটে একাধিক সংস্থার নিজেদের আধিপত্য বিস্তারের জন্য একের পর এক দুর্দান্ত প্ল্যান নিয়ে বাজারে আসছে। একটা সময় পর্যন্ত সরকারি টেলিকম সংস্থা BSNL বেসরকারি কোম্পানিদের সাথে ইঁদুর দৌড়ে বেশ কিছুটা পিছিয়ে পড়েছিল। কিন্তু নতুন উদ্যম নিয়ে নতুনভাবে তারা আবারও শুরু করেছে নিজেদের যাত্রা। তাদের গ্রাহকদের জন্য নতুন নতুন প্ল্যান নিয়ে আসছে বর্তমানে এই সংস্থা। আর এবারে BSNL একটি নতুন সার্ভিস নিয়ে হাজির হয়ে গেছে। এই নতুন সার্ভিসের নাম দেওয়া হয়েছে BSNL Cinema Plus। এই সার্ভিসের আওতায় আপনারা OTT সাবস্ক্রিপশন সহ আরো অনেক কিছু বেনিফিট পেয়ে যাবেন।

এখানে আপনারা পাবেন SONY LIV, VOOT Select এর মত কিছু প্ল্যাটফর্মের কনটেন্ট। ব্যবহারকারীদের এই প্লাটফর্ম অ্যাক্সেস করতে হলে বিভিন্ন ফি দিতে হয়। কিন্তু এবারে কেবলমাত্র একবার পেমেন্ট করলেই ব্যবহারকারীরা একাধিক প্ল্যাটফর্মের অ্যাক্সেস পেয়ে যাবেন। আপনাদের জানিয়ে রাখি, এই প্ল্যানের দাম কিন্তু খুব একটা বেশি নয়। আপনার সাধ্যের মধ্যেই BSNL আপনাকে অফার করে এই সমস্ত বেনিফিট।

BSNL গ্রাহকদের যদি সার্ভিস পেতে হয় তাহলে প্রতি মাসে খরচ করতে হবে মাত্র 199 টাকা। তবে বর্তমানে প্রথম শুরুর কারণে তিন মাসের জন্য এখন আপনাদের পেমেন্ট করতে হবে মাসিক 129 টাকা করে। এই নতুন সার্ভিসে আপনারা 8 হাজারের বেশি সিনেমা এবং 300 টির বেশি টিভি চ্যানেল দেখতে পাবেন। মাত্র 129 টাকা খরচা করলেই আপনার কাছে এতকিছু বেনিফিট এসে হাজির হবে।

কি করতে হবে এই অফার গ্রহণ করতে?

ভারতের সরকারি টেলিকম সংস্থা BSNL গ্রাহকরা যদি এই সার্ভিস গ্রহণ করতে চান তাহলে তাদের সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে। তারপর তাদের লগইন করে ফোন নম্বর, টেলিকম সার্কেল, ইমেইল আইডি, এবং তার পুরো নাম সংস্থাকে দিতে হবে। তারপরে করতে হবে রিচার্জ। রিচার্জ সম্পূর্ণ হলেই, আপনারা আপনার ডেস্কটপ, ল্যাপটপ এবং ফোনের মাধ্যমে সব ধরনের কনটেন্ট অ্যাক্সেস করতে পারবেন অত্যন্ত সহজে এবং সস্তায়।