Jio-র 200 টাকার কমের প্ল্যান, প্রতিদিন 2 জিবি করে ডাটা, সঙ্গে আনলিমিটেড কলিং

ভারতের অন্যতম বড় টেলিকম সংস্থা হল Jio। এই সংস্থা তাদের গ্রাহকদের জন্যে নিত্য নতুন বেশ কিছু দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়। এই মুহূর্তে Jio এর কাছে বিভিন্ন দামের দুর্দান্ত বেশ কিছু প্ল্যান রয়েছে। এদের মধ্যে গ্রাহকদের সুবিধার্থে সবথেকে বেশি জনপ্রিয় হলো 200 টাকার কমের প্ল্যান। অনেকেই এমন আছেন যারা খুব একটা বেশি টাকা রিচার্জ করতে পছন্দ করেন না। তাই তাদেরকে একটু কম দামের মধ্যে অত্যন্ত ভালো বেনিফিট অফার করে থাকে Jio। তবে এবারে এই সংস্থা তাদের জিও ফোন গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বেশ কিছু আকর্ষণীয় প্ল্যান। Jio Phone হল একটি এমন 4G ফিচার ফোন যেখানে আপনারা অত্যন্ত সস্তায় Jio এর প্রিপেইড রিচার্জ প্যাক ব্যবহার করতে পারবেন এবং প্রত্যেক দিন পাবেন আনলিমিটেড ইন্টারনেট পরিষেবা।

বর্তমানে Jio তাদের JioPhone গ্রাহকদের জন্য অফার করে থাকে 185 টাকা, 155 টাকা, 125 টাকা এবং 75 টাকার প্ল্যান। এই চারটির মধ্যে সবথেকে জনপ্রিয় হলো 185 টাকার প্ল্যান। এটা যেমন আপনাকে অফার করে দুর্দান্ত ইন্টারনেট বেনিফিট, তেমনি আপনাকে দিয়ে থাকে আনলিমিটেড কলিং এবং এসএমএস করার সুবিধা। তার পাশাপাশি Jio এর অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন তো থাকছেই।

Jio এর 185 টাকার রিচার্জ প্ল্যান –

এই রিচার্জ প্ল্যান ভ্যালিড থাকে সর্বমোট 28 দিনের জন্য। এই 28 দিনের জন্য আপনাকে অফার করা হয় সর্বমোট 56 জিবি ইন্টারনেট ডেটা। অর্থাৎ প্রত্যেক দিন আপনারা পেয়ে যান 2 GB আনলিমিটেড ইন্টারনেট। প্রত্যেকদিন ইন্টারনেটের ডেটা কোটা শেষ হয়ে গেলেও আপনার নিরাশ হবার কোন কারণ নেই। Jio আপনাকে 64 কেবিপিএস গতি তে আনলিমিটেড ইন্টারনেট অফার করে থাকে।

এছাড়াও আপনারা পেয়ে যাচ্ছেন আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা। যে কোনো নেটওয়ার্কই আপনারা ফোন করতে পারবেন। এর পাশাপাশি থাকছে প্রত্যেকদিন 100টি করে এসএমএস করার সুবিধা। পাশাপাশি জিও গ্রাহকদের জন্য দেওয়া হচ্ছে জিও অ্যাপ্লিকেশন এর একেবারে বিনামূল্যে সাবস্ক্রিপশন। তাই যদি আপনি একজন জিও ফোন ব্যবহারকারী হন তাহলে চটজলদি রিচার্জ করে ফেলুন 185 টাকা দিয়ে এবং পেয়ে যান একেবারে আনলিমিটেড বেনিফিট অত্যন্ত সস্তা দামে।