পরনে বিকিনি, মালদ্বীপে সুইমিং পুলের নীল জলে ছুটি কাটাচ্ছেন রেশমি দেশাই, রইলো ভিডিও

করোনা অতিমারীর কারণে এই মুহূর্তে সেলিব্রিটিদের হলিডে ডেস্টিনেশন হয়ে উঠেছে মালদ্বীপ। সম্প্রতি রেশমি দেশাই (Rashami Desai) মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন তিনি।

তার মধ্যে একটি ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে সুইমিং পুলের নীল জলের মধ্যে দাঁড়িয়ে আছেন রেশমি। তাঁর পরনে বিকিনি ও হাতে রেড ওয়াইনের গ্লাস। মালদ্বীপের সৌন্দর্যকে উপভোগ করছেন তিনি। এছাড়াও তাঁর একটি র‍্যাম্প শোয়ের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে সোনালি কারুকার্য করা সবুজ রঙের ঘাগরা পরে, মাথায় ঘোমটা দিয়ে র‍্যাম্পে হাঁটতে দেখা যাচ্ছে রেশমীকে। এটি ‘বম্বে টাইমস’ ও ‘স্ট্রিকস’-এর যৌথ উদ্যোগে আয়োজিত একটি র‍্যাম্প শো ছিল যাতে রেশমী ছিলেন শো স্টপার। বহুদিন ধরে ওয়ার্কআউট করে নিজেকে গ্রুম করেছেন রেশমী।

খুব শীঘ্র রেশমীকে দেখা যেতে চলেছে ‘বিগ বস 15’-এ ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে। বিগ বসের ঘরে এর আগেও তিনি এসেছিলেন কিন্তু শো জিততে পারেননি। এবার বিগ বসের ঘরে রেশমীর এন্ট্রি নিয়ে রীতিমত উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। কিন্তু অপরদিকে তাঁর এক্স-বয়ফ্রেন্ড আরহান খান (Arhaan Khan) টুইটারে রেশমীকে কটাক্ষ করে মন্তব্য করেছেন। তিনি বলেছেন, তিনি ছাড়াও রেশমীর ঘরের চাবি আরও কার কার কাছে আছে তা জানা যাবে, তিনি বিগ বসের ঘরে আসার পর। নেটিজেনদের একাংশ এর প্রতিবাদ করলেও রেশমী কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে তড়িঘড়ি আরহান তাঁর টুইট ডিলিট করে দিয়েছেন।

রেশমী ‘বিগ বস 13’-এ আসার পর জানা যায়, তাঁর সঙ্গে আরহানের সম্পর্ক রয়েছে। এমনকি তাঁর ঘরের চাবিও থাকত আরহানের কাছে। এরপর শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan) জানান, আরহান বিবাহিত ও সন্তানের পিতা। এই কথা জানতে পেরে রেশমী বিগ বসের ঘরেই আরহানের সঙ্গে সম্পর্কে ইতি ঘটিয়েছিলেন।