হাসপাতালে ভর্তি ‘যোধা আকবর’ খ্যাত অভিনেতা রজত টোকাস

যোধা আকবর’ খ্যাত ফর্সা লাল টুকটুকে অভিনেতা রজত টোকাস কে(Rajat Tokas) মনে আছে কি? তিনি শুধু ‘যোধা আকবর’ করেছেন এমনটা নয়, বেশ কিছু হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ ছিলেন। ২০০৮ এ ‘ধরম বীর’ ধারাবাহিকে প্রথম দেখা যায় রজতকে। এরপর, নাগিন ধারাবাহিকে কিছুদিন তাকে অভিনয় করতে দেখা যায়, এবং ধরতি কা বীর যোদ্ধা পৃথ্বীরাজ ও চন্দ্রনন্দিনী ধারাবাহিকে তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করেন। এরপরেই অভিনেতা হারিয়ে যান গ্ল্যামার দুনিয়ায়।

সম্প্রতি এই অভিনেতা ভর্তি রয়েছেন হাসপাতালে। নিজেই ছবি পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন কীভাবে দুশ্চিন্তা এবং কঠিন পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করছেন তিনি। রজতের কথায়, ‘জীবনে দুশ্চিন্তা আসবে। কাটিয়ে ওঠার চাবিকাঠিটা জানতে হবে। প্রতিটি পরিস্থিতিতে, আপনি কীভাবে প্রতিক্রিয়া জানাবেন বা আপনার শরীর প্রতিক্রিয়া জানাবে, তা আপনার কাছে সর্বদা একটি পছন্দ থাকুক; আপনি যখন অনুভব করেন যে আপনার আরাম করার সময় নেই, তখন জেনে রাখুন যে এই মুহুর্তে আপনার আরাম করার জন্য সবচেয়ে বেশি সময়ের দরকার। FYI: আহত বা গুরুতর কিছু নয়। এবং ওয়ার্কআউটের কারণে একেবারে কিছুই নয়। আশা করি শীঘ্রই সুস্থ হয়ে উঠব’।

ইন্ডাস্ট্রিতে এসে অনেকেই আছেন যারা হারিয়ে গিয়েছেন। আসলে সব জায়গায় চরম কম্পিটিশন। যত দিন যাচ্ছে ধারাবাহিকের সংখ্যা বাড়ছে। এরকম জায়গায় টিকে থাকা মুখের কথা নয়। অনেকেই বহুদিন অন্তরালে চলে যান এবং পরবর্তীতে সুযোগ সুবিধার মধ্যে দিয়ে কাজে ফেরেন। যদিও বহুদিন হয়ে গেছে রজত টোকাসকে দেখা যায়নি। তাহলে কি তিনিও স্ট্রেসের শিকার?

ভিতরের ঘটনা যাই হোক না কেন, অভিনেতাকে হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখে এবং তার মনের কথা জানতে পেরে উদ্বেগ প্রকাশ করেন তাঁর অনুরাগীরা। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন রজতের অনুরাগীরা।