কোন জায়গায় প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হন! লজ্জা না পেয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী ঋতাভরী

তারকা সাংসদ এখন একটি রেডিও চ্যানেলে বসে নতুন শো হোস্ট করছেন। ওই অনুষ্ঠানের নাম Ishq With Nusrat. এখানে বোল্ড প্রশ্ন করবেন নুসরত (Nusrat Jahan) উত্তর দেবেন তাঁর অথিথিরা। সবে মাত্র শো শুরু হয়েছে, এরই মধ্যে উপস্থিত ছিলেন টলিউডের মোস্ট গ্ল্যামারাস অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ( Ritabhari Chakraborty)।

‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমার নায়িকা ঋতাভরী নিজের ব্যাক্তিগত জীবনের নানান গোপন কথা ফাঁস করেন নুসরতের সামনে। এমনিতেই নুসরত মানেই একটু হটকে। তার স্টেপ সবসময় বিদেশি ভাবধারা কেন্দ্রিক, তাই তার অনুষ্ঠানে প্রশ্নগুলি বেশ বোল্ড। এবারে নুসরতের বোল্ড প্রশ্নের উত্তর ঋতাভরী বোল্ড ভাবেই দিলেন।

রেডিও শো-তে নুসরত ঋতাভরীর কাছে জানতে চান সব থেকে অদ্ভুদ কোন জায়গায় প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ হন ঋতাভরী। একটুও লজ্জা না পেয়ে অভিনেত্রী জানান নিজের বাড়ি নয়, অন্যের বাড়ির রান্নাঘরে তিনি ঘনিষ্ঠ হন প্রেমিকের সঙ্গে। তারপর রান্নাঘরের জিনিসপত্র ঠিকঠাক ছিল কিনা জিজ্ঞেস করেন নুসরত। সেসময় লজ্জা পেয়ে অভিনেত্রী শুধু বলেন, ‘না’। এরপর অভিনেত্রী এও বলেন যে ওই মুহূর্তে তার প্রেমিকের গা থেকে জুতোর গন্ধ বেরোচ্ছিল যার জন্য ৬ মাস তিনি এসব থেকে দূরে ছিলেন।

উল্লেখ্য, আগামী ২৪ নভেম্বর দর্শকরা দেখতে পারবেন সেই বিশেষ পর্ব। তার আগে প্রকাশ্যে এসেছে এই পর্বের ট্রেলার। এই ট্রেলার থেকে এও জানা যায়, “একটা ছেলের অনেকগুলো বান্ধবী থাকলে, সে ‘স্টাড’। একটা মেয়ের একাধিক পার্টনার থাকলে সে ‘বেশ্যা’! মাফ করবেন আমার ভাষার জন্য।”