প্রেমের শহর প্যারিসে ঘনিষ্ট মুহূর্তে নেহা-রোহনপ্রীত, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

ফ্রান্সের রাজধানী প্যারিস মানেই প্রেমের শহর। এবারে সেই প্রেমের শহরে ঘনিষ্ট অবস্থায় দেখা মিলল নেহা কক্কর (Neha Kakkar) ও তাঁর স্বামী রোহনপ্রীত সিং(Rohanpreet Singh)-এর। লাল পোশাকে মোহময়ী রূপে ধরা দেন নেহা। কিছুদিন আগে, আইফেল টাওয়ারের (Eiffel Tower) সামনে নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন ভালোবাসার শহর থেকে ভালোবাসা পাঠালাম।

এবারে, নেহা ও রোহনপ্রীত দুজনকে ঘনিষ্ট অবস্থায় দেখা গেল প্যারিসের আইফেল টাওয়ারের সামনে।আপাতত প্যারিসে ছুটি কাটাচ্ছেন নেহা ও রোহনপ্রীত। প্রসঙ্গত, রাতের বেলায় আলোর সাজে সেজে উঠা টাওয়ারটিকে খুব সুন্দর দেখা যায়। কিন্তু, দিনের বেলায় এর সৌন্দর্য কম চমকপ্রদ নয়। তাই দিনের বেলাতেই ঠোঁটে ঠোঁট ডোবালেন নেহুপ্রীত।

১৮৮৯ সালে নির্মিত ১ হাজার ২৩ ফুট বা ৩২৪ মিটার উঁচু এ টাওয়ারটি ৮১তলা ভবনের সমান উচ্চতা।রাতের বেলায় আলোর সাজে সেজে উঠা টাওয়ারটিকে খুব সুন্দর দেখা যায়। একটা ঘটনা শোনা যায় এই টাওয়ার ঘিরে যে ২০০৭ সালে এক মহিলা তার বিবাহিত জীবনে অশান্তির কারণে সংসার ত্যাগ করে এবং আইফেল টাওয়ারকে বিয়ে করে এবং নিজের নাম পরিবর্তন করে রাখেন Erik la Tour Eiffel. এরকমই এক সৌন্দর্যে ভরপুর জায়গায় গাঢ় চুম্বনে ডুবে গেলেন নেহা-রোহনপ্রীত। ভাইরাল তাদের ঘনিষ্ট মুহূর্তে সমস্ত ছবি।

গত বছর লক ডাউনের মধ্যেই ধূমধাম করে বিয়ে করেন নেহা। প্রায় একমাস ধরে চলে বিয়ে ও মধুচন্দ্রিমা পর্ব। চলতি বছর অক্টোবর মাসে এক বছর পূর্ণ হয় এই জুটির। একদিকে ছিল বিবাহবার্ষিকী, অন্যদিকে ওইদিনই ছিল করওয়া চৌথ। তাই, তারা রাজস্থানকে বেছে নেন সেলিব্রেশনের জায়গা হিসেবে। এবারে নতুন জায়গা প্যারিস, নতুন করে আবারও রোম্যান্সের সাগরে ডুব নেহুপ্রীতের।