বদলে গেলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’-এর ‘জগদম্বা’, কে থাকছেন তার পরিবর্তে?

রবিবার শেষবারের মতো হাজির ছিলেন সেটে। কেটে নিজের ফেয়ারওয়েল মুহূর্ত বন্দী করলেন তিনি। আর ফেরা হবে না করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকের সেটে। কেনো? সামনেই বিয়ে যে। কথা হচ্ছে পর্দার জগদম্বাকে নিয়ে অর্থাৎ অভিনেত্রী রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya) প্রসঙ্গে।

কিছুদিন আগেই এনগেজমেন্ট পর্ব সারেন রোশনি। বহুদিন ধরে সম্পর্কে ছিলেন তিনি, এবারে সেই প্রিয়তম মানুষের সঙ্গেই বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, আগামী ১৩ ডিসেম্বর ঠিক হয়েছে সেই শুভ মুহূর্ত। প্রেমিক তূর্জ সেনের সঙ্গে বাগদান ও আইনী বিয়ে সেরে ফেলেছেন রোশনি, এবার পালা সামাজিক বিয়ের।

বৈদিক মতে বিয়ে করবেন পর্দার জগদম্বা। হবে না কন্যাদান এবং সিঁদুর দান পর্ব। মহিলা পুরোহিত খুঁজছেন রোশনির পরিবার। বিয়েতে কেমন সাজবেন এইসব গোপন রেখেছেন অভিনেত্রী, তবে ইতিমধ্যে রাণী রাসমণির সেটে আইবুড়ো ভাত খেয়ে ফেললেন অভিনেত্রী। মাটির থালায় গরম ভাত, ঘি, পাঁচ রকম ভাজা। সঙ্গে নানা রকমের তরকারি, মাছ, মাংস, দই দিয়ে সাজানো হয়। প্রথম ভাত খাইয়ে দেয় পর্দায় তার ছেলের বউ প্রমিতা চক্রবর্তী, কারণ তিনি বিবাহিতা। এবারে, পর্দা থেকে বিদায় নেওয়ার পালা। গত রবিবার ছিল শেষ শ্যুটিং এর দিন। প্রায় দুই বছর বা তার অধিক সময় ধরে একই ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন রোশনি। মথুর বাবুর স্ত্রী হওয়ার দরুন তার আধিপত্য ছিল ধারাবাহিকে জোরালো। এবারে রিয়েল লাইফে বিয়ে করতে চলেছেন, তাই বিদায় নিতেই হবে।

কেক কেটে বিদায় নেন রোশনি। এদিন এক সংবাদমাধ্যমকে রোশনি জানিয়েছেন, ‘আজ আমি শেষবার জগদম্বা সাজলাম। আড়াই বছর ধরে এই চরিত্রে ভিনয় করছি। খুব চ্যালেঞ্জিং একটা চরিত্র, যে একদিকে বেশ তেজস্বী, অন্য দিকে পরিবারের প্রতি দুর্বল। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ায়। আমি অভিনেতা হিসাবে, মানুষ হিসেবে অনেক কিছু শিখেছি।’

তাহলে জগদম্বা চরিত্রে থাকছেন কে? এরমধ্যে স্টার কাস্টিং ঠিক হয়ে গিয়েছে। এবারে এই চরিত্রে দেখা যাবে ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী মিমি দত্তকে (Mimi Dutta)। এই মিমিকে দেখা গিয়েছে বেশ কিছু ধারাবাহিকে যেমন – ‘রাণু পেল লটারি’, ‘কাছে আয় সই’, ‘জয়ী’।