বাংলার তৈরি রোবট ‘অন্নপূর্ণা’ দাদাগিরির মঞ্চে, করলেন সৌরভের প্রসংশা! রইলো ভিডিও

বিশ্বের প্রথম রোবট নাগরিক হল সোফিয়া। মনে আছে সেই সোফিয়াকে? সেই রোবট সোফিয়ার জন্ম হংকং-এ। বছরের বেশিরভাগ সময়ই তার কাটে লস অ্যাঞ্জেলেসে। এবারের রোবট কিন্তু খোদ কলকাতার। বাংলার তৈরি রোবট আসছে দাদাগিরি আনলিমিটেড (Dadagiri Unlimited) মঞ্চে।

কি নাম রোবটের?
মা অন্নপূর্ণার নামে ওই রোবটের নাম হল অন্নপূর্ণা।

সেই অন্নপূর্ণা রোবট সৌরভকে (Sourav Ganguly) দাদাগিরির মঞ্চে দেখে সৌজন্যতা বাজিয়ে রেখে জিজ্ঞাসা করে, তুমি কেমন আছো? সৌরভ উত্তর দেন ভালো আছি। অন্নপূর্ণা পাল্টা উত্তর দেয়, এখানে এসে খুব ভালো লাগছে।

অন্নপূর্ণার কাছে দাদা গুগলি রাখেন অর্থাৎ ধাঁধা। সৌরভ প্রশ্ন করেন, বিশাল বড় চেহারা কিন্তু সারাক্ষণ রেস্ট নেয়, কে সে? রোবট অন্নপূর্ণা একটুও সময় নষ্ট না করে ফট করে বলে দেয় এভারেস্ট। ব্যাস, কেল্লাফতে। এরপরেই সৌরভ অন্নপূর্ণার কাছে প্রশ্ন রাখেন, তোমার আমাকে ভালোলাগছে? অন্নপূর্ণার পরিস্কার জবাব, তোমাকে দেখে কার না ভালো লাগে।

জি বাংলার পর্দায় দাদাগিরির শুরু আজকের নয়। প্রতিবছর সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় এই রিয়্যালিটি গেম শো দিনদিন জনপ্রিয় হয়ে ওঠে। এই মুহূর্তে নবম তম সিজন চলছে জি বাংলার পর্দায়। প্রায় সময় ধারাবাহিকের পরিচিত মুখেরা আসেন, কখনো সাধারণ মানুষরা আসেন তাদের জীবনের অসাধারণ কাহিনী নিয়ে, কখনো আবার খুদে সদস্যদের নিয়ে এই শো সরগরম হয়ে ওঠে। এবারে আসতে চলেছে রোবট। আপনিও যদি রোবট অন্নপূর্ণার সঙ্গে আড্ডা দিতে চান তবে চোখ রাখুন জি বাংলার পর্দায় সৌরভের সঙ্গে।